1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্ত্রীর কবরের পাশে চিরনিদ্রায় সমাহিত সোহানুর রহমান সোহান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ঢালিউডের বরেণ্য নির্মাতা সোহানুর রহমান সোহানের দাফন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার টাঙ্গাইল কেন্দ্রীয় কবরস্থানে স্ত্রীর কবরের পাশে সমাহিত করা হয় তাকে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে মারা যান সোহানুর রহমান সোহানের স্ত্রী প্রিয়া রহমান। তাকে সমাহিত করা হয় টাঙ্গাইল। স্ত্রীর কবরের পাশে শেষ ঘুম ঘুমানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন সোহান। সেই ইচ্ছাকে প্রাধান্য দিয়ে নির্মাতার মরদেহ টঙ্গাইল নিয়ে যাওয়া হয়। টাঙ্গাইলের পুরাতন বাস স্ট্যান্ড জামে মসজিদে তার দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়। এরপর সকাল ১০টায় স্ত্রীর কবরের পাশে দাফন করা হয় সোহানকে।

গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন নির্মাতা সোহানুর রহমান সোহান। চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ এই তথ্য নিশ্চিত করে জানিয়েছিলেন, সম্ভবত ঘুমের মধ্যে তিনি মারা গেছেন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

‘কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত এই চলচ্চিত্র নির্মাতা শিবলি সাদিকের সহকারী হিসেবে তার চলচ্চিত্র কর্মজীবন শুরু করেন। তার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বাস অবিশ্বাস’ (১৯৮৮)।

জনপ্রিয় এই নির্মাতার হাত ধরেই চলচ্চিত্রে আসেন সালমান শাহ, মৌসুমী, পপি ও ইরিন জামান। শাকিব খানের মুক্তি পাওয়া প্রথম ছবির পরিচালকও তিনি। সোহানুর রহমান সোহানের উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো- ‘কেয়ামত থেকে কেয়ামত’ (১৯৯৩), ‘স্বজন’ (১৯৯৬), ‘আমার ঘর আমার বেহেশত’, ‘অনন্ত ভালবাসা’ (১৯৯৯)।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..